Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭
প্রকাশ : শনিবার, ২৫ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৫ জুন, ২০১৬ ০০:০১
নালিতাবাড়ীতে কৃষিমন্ত্রী
হাসিনা ছাড়া গরিবকে দেখার কেউ নেই
নালিতাবাড়ী প্রতিনিধি

নালিতাবাড়ীতে খাদ্য ও কাপড় বিতরণের সময় কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা ছাড়া গরিবকে দেখার কেউ নেই। শেখ হাসিনা থাকলে গরিব মানুষ কিছু পায়, সাধারণ মানুষের উপকার হয়। শিক্ষার্থীরা বিনা পয়সায় বই পায়, উপবৃত্তি পায়। মন্ত্রী গতকাল দুপুরে গোজাকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরিব-দুস্থদের মাঝে ভিজিএফের চাল, শাড়ি ও শার্ট এবং শিক্ষার্থীদের মাঝে জামা-কাপড় বিতরণ করেন। তিনি এ সময় বিএনপি সরকার আমলের সমালোচনা করে বলেন, ‘ঈদের সময় যে মানুষকে কাপড় দিতে হয় এটা খালেদা জিয়া জানতেন না। তিনি জানতেন যা কিছু আছে সব তার ছেলেরা খাবে, হাওয়া ভবন বানাবে, খাওয়া ভবন বানাবে। এটাই ছিল তাদের দেশ শাসনের নমুনা। আর শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করেন। এটাই হলো পার্থক্য। ’ তিনি বই বিতরণের সময় বলেন, ‘শেখ হাসিনা বইয়ের মর্যাদা বোঝেন তাই বিনামূল্যে বই বিতরণ করেন। আর খালেদা জিয়া নিজে কী পড়েছেন আল্লাহই ভালো জানেন। তার ছেলেরাও তো পড়াশোনা করে নাই। তাই উনি বইয়ের মর্যাদা বোঝেন না। ’

কৃষিমন্ত্রী এদিন উপজেলার আটটি ইউনিয়নে ১০ হাজার ২৯০ জনকে ২০ কেজি করে ভিজিএফের চাল, প্রতি ইউনিয়নে ৮০০ শাড়ি, ৮০০ শার্ট, ৮০০ গেঞ্জি-পায়জামা ও ৩৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৫৫২ শিক্ষার্থীর মাঝে জামা, শাড়ি ও খেজুর বিতরণ করেন।

এ সময় জেলা প্রশাসক এ এম পারভেজ রহিম, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা চেয়ারম্যান এ কে এম মোখলেছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আছমত আরা, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

up-arrow