Bangladesh Pratidin

প্রকাশ : সোমবার, ১১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১১ জুলাই, ২০১৬ ০০:২২
যুবলীগের জঙ্গি ও সন্ত্রাসবিরোধী প্রচার
নিজস্ব প্রতিবেদক

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে গণসচেতনতা তৈরিতে প্রচারের বিশেষ উদ্যোগ নিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। গতকাল থেকে মহানগর দক্ষিণের অন্তর্ভুক্ত ৫৭টি ওয়ার্ডে রিকশায় করে মাইকে এই বিশেষ প্রচার শুরু হয়েছে। সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে বর্ধিত সভায় এই কার্যক্রমের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। সভায় ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে গণসচেতনতা তৈরি করতে আজ (গতকাল) থেকে মহানগর দক্ষিণের ৫৭টি ওয়ার্ডে রিকশা ও মাইকের মাধ্যমে প্রচারের উদ্যোগ নেওয়া হয়েছে। এ ছাড়াও যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার অর্থ বিষয়ক উপসম্পাদক রাজীব হাসান সন্ত্রাসীদের গুলিতে নিহতের ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবিও জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে সজাগ হোন, রুখে দাঁড়ান। দেশের যুব সমাজ সচেতন হয়ে রুখে দাঁড়ালে জঙ্গিবাদ নির্মূল হবে। তিনি বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে গণসচেতনতা তৈরিতে যুবলীগ আগামী ১৬ জুলাই দেশের সব উপজেলা এবং ২০ জুলাই দেশের সব জেলা শহরে জঙ্গিবিরোধী সমাবেশ করবে।

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত প্রমুখ।

up-arrow