Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : সোমবার, ১১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১১ জুলাই, ২০১৬ ০০:২৭
স্বেচ্ছাসেবক লীগের জঙ্গিবাদবিরোধী বিক্ষোভ
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জঙ্গি হামলাকারী, স্বাধীনতা ও গণতন্ত্রের শত্রুদের মূলো?ৎপাটনের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে। গতকাল বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে মিছিলটি বঙ্গবন্ধু এভিনিউ, পল্টন, গুলিস্তান, জাতীয় প্রেসক্লাব, হাইকোর্ট মোড়সহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এতে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার বলেন, যারা স্বাধীনতায় বিশ্বাসী নন, তারাই আজ দেশে জঙ্গি হামলা করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়। কিন্তু কোনোভাবেই দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে দেওয়া হবে না। এর জন্য যদি আমাদের জীবন দিতে হয়, তাও আমরা দেবো। দেশ এখন স্বয়ংসম্পূর্ণ। আর এমন সময় একটি পক্ষ যারা দেশের কল্যাণ চান না, তারাই বিভিন্নভাবে ষড়যন্ত্র করছেন। কিন্তু তারা হয়তো জানেন না, তাদের ষড়যন্ত্র রুখতে স্বেচ্ছাসেবক লীগ সদা প্রস্তুত। সংগঠনের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ বলেন, জঙ্গি হামলা করে দেশের উন্নয়নে যারা বাধা দিচ্ছেন, তারা মানবতার শত্রু, দেশের শত্রু।

আর এই শত্রুদের মোকাবিলা করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এ সময় সংগঠনের সহ-সভাপতি নিখিল গুহ, কার্যনির্বাহী কমিটির সদস্য শেখ মো. নুরুজ্জামান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি দেবাশিষ বিশ্বাস, সাধারণ সম্পাদক টিটু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ফরিদুর রহমান খান ইরান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

up-arrow