Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১২ জুলাই, ২০১৬ ০০:২১
বনানীতে নারী প্রতারকের খপ্পরে পড়ে স্বর্ণালঙ্কার ও টাকা খোয়া গেছে
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানীতে একটি বাসা থেকে এক প্রতারক নারী অভিনব প্রতারণার মাধ্যমে ১০ ভরি সোনা ও নগদ টাকা নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বিকালে বনানীর ১৭/এ রোডের ৮২ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনার পরই বনানী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগীরা; যার জিডি নম্বর ৪৬৭। ঘটনার বর্ণনায় ভুক্তভোগী রাজিয়া সুলতানা জানান, ‘আমার মেয়ের বান্ধবী পরিচয় দিয়ে নওশিন নামে এক নারী বাসায় আসে। সে অস্ট্রেলিয়ায় থাকে বলেও জানায়। তার ভাইয়ের বিয়ের কার্ড দেওয়ার কথা বলে বাসার ভিতরে ড্রইংরুমে বসে গল্পগুজব করতে থাকে।

এক পর্যায়ে তার কাছে থাকা ডলার আমার আলমারিতে এক রাতের জন্য রাখার অনুরোধ করে বেডরুমে সে প্রবেশ করে। পরে আমি তার দেওয়া প্যাকেটটি রাখি এবং তার কথা অনুযায়ী ড্রেস চেঞ্জ করতে গেলে ফিরে এসে দেখি সে ঘরে নেই। তত্ক্ষণাৎ যাচাই করতে আলমারি খুলে দেখি তার দেওয়া প্যাকেটে শুধু কাগজ আর ড্রয়ারে রাখা আমার ১০ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়ে গেছে। ’ তবে তার গতিবিধি বাসার সিসি টিভির ফুটেজে সংরক্ষিত আছে বলে জানান তিনি। এই প্রতারণার ঘটনায় করা সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন বনানী থানার উপপরিদর্শক আবদুল জব্বার।

এই পাতার আরো খবর
up-arrow