Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৪ জুলাই, ২০১৬ ২৩:২৮
আধিপত্যের বিরোধ
চট্টগ্রামে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার আলাওল ডিগ্রি কলেজে স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান ও পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি বাঁশখালী পৌর সদরের আলাওল ডিগ্রি কলেজ জাতীয়করণ করা হয়। এ উপলক্ষে কলেজ কর্তৃপক্ষ স্থানীয় সংসদ সদস্য ও পৌর মেয়রকে গতকাল সংবর্ধনা প্রদানের জন্য এক অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠান শুরুর আগেই কলেজের নিকটবর্তী মিয়ারবাজার এলাকায় ছাত্রলীগের দুই পক্ষের নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় উপজেলা ছাত্রলীগের একাংশের সভাপতি ইমরানুল হক ও সাংগঠনিক সম্পাদক ফাহিম চৌধুরীর মাথা ফেটে যায়। জানা গেছে, বাঁশখালী উপজেলা ছাত্রলীগে পাল্টাপাল্টি তিনটি কমিটি রয়েছে। এর মধ্যে গতকাল সংঘর্ষে জড়ানো দুই পক্ষই সংসদ সদস্য মোস্তাফিজের অনুসারী।

পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী বলেন, কলেজ জাতীয়করণ করায় সংবর্ধনার আয়োজন করা হয়। কলেজ মাঠে দলাদলি নিয়ে দুই পক্ষে হাতাহাতি হয়েছে। সেটা ভিন্ন বিষয়। সংবর্ধনার সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। অনুষ্ঠান স্বাভাবিকভাবে শেষ হয়েছে। বাঁশখালী থানার ওসি আলমগীর হোসেন বলেন, দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই পাতার আরো খবর
up-arrow