Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : সোমবার, ২৫ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৫ জুলাই, ২০১৬ ০০:১২
বিএনপি-জামায়াত জঙ্গিবাদের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়
———— ক্যাপ্টেন তাজ
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এখন উন্নয়নের মহাসড়কে আছি। বিশ্বব্যাপী বাংলাদেশের সুনাম ছড়িয়ে পড়ছে। দেশের এই সম্মান ভূলুণ্ঠিত করতে এবং বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি কলঙ্কিত করতে বিএনপি-জামায়াত মদদ দিয়ে জঙ্গিবাদ সৃষ্টি করছে। তারা জঙ্গিবাদের মাধ্যমেই ক্ষমতায় যেতে চায়। গতকাল জাতীয় প্রেসক্লাবে আমরা মুক্তিযোদ্ধা সন্তান আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, আলহাজ শফির উদ্দিন, আনোয়ার হোসেন পাহাড়ী বীরপ্রতীক, লুবনা খান, ছাত্রলীগের সহসভাপতি মনির হোসেন, সংগঠনের সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন প্রমুখ।

সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর সামনে যুদ্ধাপরাধীর বিচার অনেক বড় চ্যালেঞ্জ ছিল। সেগুলো মোকাবিলা করে বিচার ও রায় কার্যকর করা হয়েছে। সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ সামনে চ্যালেঞ্জ হলেও সেগুলো সফলভাবে মোকাবিলা করতে সক্ষম হবো। দেশের মানুষ জেগে উঠেছে। সন্ত্রাসের বিরুদ্ধে জাতীয় ঐক্য গড়ে উঠেছে। তিনি বলেন, একাত্তর সালে কতিপয় ব্যক্তি আমাদের সঙ্গে ছিল না। তারপরও স্বাধীনতা এসেছে। এখনো কিছু লোক, আমাদের সঙ্গে থাকবে না এটাই স্বাভাবিক। জয় হবেই ইনশাআল্লাহ।

এই পাতার আরো খবর
up-arrow