Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : সোমবার, ২৫ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৫ জুলাই, ২০১৬ ০২:৩৫
বিএনপি-জামায়াত জঙ্গির মদদদাতা
——————————— নাসিম
নিজস্ব প্রতিবেদক, বগুড়া

১৪ দলের সমন্বয়ক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি-জামায়াত এদেশে জঙ্গির মদদদাতা। তিনি (খালেদা জিয়া) জামায়াতকে সঙ্গে নিয়ে দেশে জঙ্গি কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। এ সব ষড়যন্ত্রকারীর দাঁতভাঙা জবাব দেওয়া হবে। দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একটি পক্ষ দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্রে মত্ত রয়েছে।

গতকাল ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। ধুনট উপজেলা ১৪ দলের উদ্যোগে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিচ্ছেন। মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছেন। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, তখন বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমালোচনা করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়া যায় না। এ দেশের মানুষ শান্তি চায়। ইসলাম শান্তির ধর্ম। সেই ধর্মের অপব্যাখ্যা দিয়ে দেশে জঙ্গি হামলা চালিয়ে কোনো লাভ হবে না। গুলশান হামলার পর তিনি (খালেদা জিয়া) প্রথম সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। কিন্তু পরবর্তীতে যখন নির্বাচনের কথা বললেন তখন বোঝা গেল তিনিও ওই ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত। উক্ত প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)-এর মঈন উদ্দিন খান বাদল, সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ মজিবর রহমান মজনু, আলহাজ হাবিবর রহমান এমপি, বাসদের রেজাউর রশিদ খান, হিন্দু বৌদ্দ-খৃষ্টান ঐক্য পরিষদের ড. নিম চন্দ্র ভৌমিক, ন্যাপের লুত্ফর রহমান, জাতীয় পার্টির (জেপি) আবুল খায়ের সিদ্দিকী, গণ-আজাদী লীগের আতাউল্লাহ খান, ওয়ার্কার্স পার্টির সালেহা সুলতানা প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow