Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৫ জুলাই, ২০১৬ ২৩:৪৯
হবিগঞ্জে ৪ শিশু হত্যা
৩ আসামির মালামাল ক্রোকের নির্দেশ
হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বাহুবলে চাঞ্চল্যকর চার শিশু হত্যা মামলায় চার আসামির জামিন নামঞ্জুর এবং পলাতক তিন আসামির মালামাল ক্রোকের আদেশ দিয়েছে আদালত। গতকাল দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মাফরোজা পারভীন এ আদেশ দিয়ে মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করেন আগামী ৭ আগস্ট।

পলাতক আসামিরা হলো—বাহুবল উপজেলার সুন্দ্রটিকি গ্রামের আবদুল আলীর ছেলে বেলাল মিয়া, একই গ্রামের আবদুল বারিকের ছেলে উস্তার মিয়া ও বাবুল মিয়া। জামিন নামঞ্জুর হওয়া আসামিরা হলো—পঞ্চায়েত প্রধান আবদুল আলী, তার দুই ছেলে রুবেল মিয়া ও জুয়েল মিয়া, তার সেকেন্ড ইন কমান্ড আরজু মিয়া।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি জেলার বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাতো ভাই আবদুল আজিজের ছেলে তাজেল মিয়া (১০) ও আবদাল মিয়ার ছেলে মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আবদুল কাদিরের ছেলে ইসমাঈল হোসেন (১০) খেলতে গিয়ে নিখোঁজ হয়। পাঁচ দিন পর ১৭ ফেব্রুয়ারি গ্রামের পার্শ্ববর্তী স্থানে চার শিশুর মাটিচাপা অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দেশ-বিদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। পুলিশ ঘটনার পরপরই প্রধান অভিযুক্ত আবদুল আলীসহ সাতজনকে আটক করে এবং ঘটনার অন্যতম আসামি বাচ্চু মিয়া র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে নিহত হন। ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আবদুল আলীর দুই ছেলেসহ চারজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow