শিরোনাম
মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

সন্ত্রাসবিরোধী সংগ্রামে শেখ হাসিনার পাশে থাকবেন এরশাদ

--------------------------- বাবলা

নিজস্ব প্রতিবেদক

সন্ত্রাসবিরোধী সংগ্রামে শেখ হাসিনার পাশে থাকবেন এরশাদ

সন্ত্রাসের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার দাবিতে গতকাল রাজধানীর শ্যামপুরে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার নেতৃত্বে একটি মিছিল বের হয়। বিজ্ঞপ্তি।

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি ও সন্ত্রাস দমনে আপসহীন সংগ্রাম করছেন। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদসহ পার্টির লাখ লাখ নেতা-কর্মী এ সংগ্রামে শেখ হাসিনার পাশে থাকবেন।

গতকাল রাজধানীর ধোলাইর পাড়ে শ্যামপুর ও কদমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত সন্ত্রাসবিরোধী গণমিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাবলা বলেন, জাতীয় অগ্রযাত্রা ব্যাহত করতে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ হিসেবে বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র হচ্ছে। যে কোনো মূল্যে এ ষড়যন্ত্র রুখতে হবে। সভায় আরও বক্তব্য দেন জাপা দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, সাংগঠনিক সম্পাদক সুজন দে, আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন, কাজী হাবিবুর রহমান হাবু, হাজী মাসুদ, ইব্রাহিম খলিল মারুফ, আদম আলী, জাপা নেতা কাওসার আহমেদ প্রমুখ। সমাবেশ শেষে সৈয়দ আবু হোসেন বাবলার নেতৃত্বে সন্ত্রাসবিরোধী গণমিছিলটি ধোলাইর পাড় থেকে শুরু হয়ে শ্যামপুর বালুর মাঠে গিয়ে শেষ হয়। মিছিলে স্থানীয় জাতীয় পার্টির কয়েক হাজার নেতা-কর্মীসহ বিপুলসংখ্যক সাধারণ মানুষ অংশগ্রহণ করে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর