মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

ডিবি পুলিশ পরিচয়ে শিক্ষিকার গহনা লুট

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী নগরীর সিপাইপাড়া এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে এক নারীর ১০ হাজার টাকাসহ সোনার গহনা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সকালে এ ঘটনা ঘটেছে উল্লেখ করে রত্নার দে ভট্টাচার্য নামের এক স্কুল শিক্ষিকা নগরীর রাজপাড়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

রত্না দে ভট্টাচার্য জানান, সকাল ১০টার দিকে নগরীর ঘোষপাড়ার বাড়ি থেকে বের হয়ে তিনি পায়ে হেঁটে সিপাইপাড়া গলি দিয়ে কলেজের দিকে যাচ্ছিলেন। এ সময় দুজন ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে তার পথরোধ করে। ওই দুই ব্যক্তির মধ্যে একজন ডিবির পরিচয়পত্র দেখিয়ে রত্নার দে ভট্টাচার্যকে জঙ্গি দমন অভিযানের অংশ হিসেবে তার কাছে থাকা ভ্যানেটি ব্যাগ দেখাতে বলেন। রত্নার দে তার ভ্যানেটি ব্যাগটি তাদের তুলে দিলে এর মধ্যে থাকা ১০ হাজার টাকা তারা তুলে নেয়। পাশাপাশি গলা ও কানের সোনার গহনাগুলো জোর করে ছিনিয়ে নেয়।

রত্না দে বলেন, সোনার গহনা খুলে নেওয়ার পরই তিনি বুঝতে পারেন ওই দুই ব্যক্তি ছিনতাইকারী। এরপর তিনি একজনকে জাপটে ধরেন। কিন্তু অপরজন পালিয়ে যায়। এর কিছুক্ষণ পরে একটি সাদা মাইক্রোবাস এসে ওই ব্যক্তিকে রত্নার কাছ থেকে জোর করে ছাড়িয়ে নিয়ে চলে যায়।

নগরীর রাজপাড়া থানার ওসি আমান উল্লাহ বলেন, ‘এটি একটি অভিনব কায়দায় প্রতারণা বলা যায়। এই চক্রকে ধরতে চেষ্টা চালাচ্ছি। তবে এ ক্ষেত্রে সবার সহযোগিতা লাগবে।’

সর্বশেষ খবর