Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৫ সেপ্টেম্বর, ২০১৬ ০৩:০২
শাহজালালে মোবাইল ও ট্যাব চুরি করায় বিমানকর্মী আটক
নিজস্ব প্রতিবেদক

হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের লস্ট অ্যান্ড ফাউন্ড থেকে ট্যাব ও মোবাইল চুরি করায় সাদ্দাম হোসাইন নামে এক বিমানকর্মীকে আটক করা হয়েছে। পরে তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ মোহাম্মদ ফরহাদ হোসেনের কাছে অপরাধ স্বীকার করলে তাকে এক বছরের সাজা দেওয়া হয়েছে।

গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। এয়ারপোর্ট আর্মড পুলিশের এএসপি তানজিনা আক্তার জানান, সাদ্দাম বিমানের লস্ট অ্যান্ড ফাউন্ডে যাত্রীদের মালামাল পাহারা ও রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন। হাজার হাজার মালামালের ভিড়ে নিজের লোভ সংবরণ করতে পারেননি। তিনি সুকৌশলে একটি ট্যাব ও দুইটি মোবাইল ফোন নিজের ব্যাগে ঢুকিয়ে নেন, যা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। তাত্ক্ষণিকভাবে বিমানকর্মী সাদ্দামকে আটক করা হয়। পরে তল্লাশি করা হলে তার পকেট ও ব্যাগে জিনিসগুলো পাওয়া যায়।

এদিকে গতকাল সকালে বিমানবন্দরের ইমপোর্ট কার্গোর ভেতর ময়লার স্তুপ থেকে স্যামসাং জেএন ব্রান্ডের এক কার্টন (২০টি) আমদানি করা মোবাইল চুরি করে নিয়ে যাওয়ার সময় বিমানবন্দরস্থ পরিচ্ছন্নতা সংস্থা নাহিদ ট্রেড্রার্সের পরিচ্ছন্নতা কর্মী রোকনকে আটক করেছে। ওই মোবাইলের আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৮০ হাজার টাকা। রোকন ইমপোর্ট কার্গো থেকে মোবাইল চুরির সঙ্গে জড়িত চক্রের অন্যতম সদস্য বলে অভিযোগ রয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow