Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০২:৪২
সংস্কার কাজের জন্য চার জেলায় ছয় দিন গ্যাস বন্ধ
নিজস্ব প্রতিবেদক

আশুগঞ্জ থেকে এলেঙ্গা পর্যন্ত গ্যাসলাইনে সংস্কার কাজের জন্য টাঙ্গাইল, শেরপুর, জামালপুর ও কিশোরগঞ্জের বেশকিছু এলাকায় ছয় দিনের জন্য গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়েছে। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (জনসংযোগ) মোহাম্মদ শাহজাহান বলেন, গতকাল সকাল ৭টা থেকে ওই এলাকাগুলোতে গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয়েছে। তিনি জানান, শেরপুর জেলা শহর, টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাস ও গোপালপুর উপজেলা, কিশোরগঞ্জ জেলা শহর, জামালপুর জেলা শহর, সরিষাবাড়ী উপজেলা ও তারাকান্দি ইউনিয়নে বুধবার পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

শাহজাহান বলেন, আশুগঞ্জ থেকে এলেঙ্গা পর্যন্ত ১২৫ কিলোমিটার পাইপলাইনের সংস্কার কাজ শেষ হলে আগামী ২১ সেপ্টেম্বর আবার গ্যাস সরবরাহ শুরু হবে।

এদিকে টানা ছয় দিন গ্যাস সরবরাহ বন্ধ থাকার খবরে শেরপুরের বাসিন্দারা রান্নার বিকল্প ব্যবস্থা হিসেবে মাটির চুলা, জ্বালানি কাঠ, কেরোসিনের স্টোভ ও গ্যাস সিলিন্ডার সংগ্রহ করেছেন।

শহরের বাসিন্দা তাসলিমা রহিম কান্তা বলেন, গ্যাসের চুলায় রান্না করে অভ্যস্ত হয়ে গেছি। ছয় দিন গ্যাস থাকবে না। তাই লাকড়ি ও মাটির চুলা সংগ্রহ করে রান্নার আয়োজন করছি।

 

up-arrow