Bangladesh Pratidin

ফোকাস

  • দক্ষিণ কোরিয়ার সাংবাদিকদের নিজস্ব পারমাণবিক পরীক্ষাকেন্দ্র পরিদর্শনের অনুমতি দিয়েছে উত্তর কোরিয়া
  • সাতক্ষীরায় বিরল রোগে আক্রান্ত কিশোরী মুক্তামণি বুধবার সকালে মারা গেছে
  • সারা দেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে আট জেলায় 'বন্দুকযুদ্ধে' নিহত ৯
  • যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প বলেছেন, ১২ জুন সিঙ্গাপুরে উত্তর কোরিয়ার সঙ্গে পূর্বনির্ধারিত বৈঠকটিও নাও হতে পারে
  • সুন্দরবনের ৩ জলদস্যু বাহিনীর ৫৭ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করেছেন
প্রকাশ : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:১৮
সাবেক সেনাপ্রধান ইকবাল করিম ভূঁইয়ার মায়ের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
সাবেক সেনাপ্রধান ইকবাল  করিম ভূঁইয়ার মায়ের মৃত্যু

সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) ইকবাল করিম ভূঁইয়ার মা মিসেস জেবুন্নেসা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রবিবার ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৮১ বছর। পারিবারিক সূত্র জানায়, কানাডা প্রবাসী জেবুন্নেসা বেগম ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন। এক বছর আগে তাকে বাংলাদেশে নিয়ে আসা হয়। তার ৪ ছেলে ও ৮ মেয়ের মধ্যে ১০ জনই বিদেশে বিভিন্ন পেশায় নিয়োজিত রয়েছেন। মৃত্যুকালে তার তিন সন্তান পাশে ছিলেন। গতকাল বিকালে বনানীর সামরিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। জেবুন্নেসা বেগমের কুলখানি আগামী বুধবার বাদ আসর জেনারেল (অব.) ইকবাল করিম ভূঁইয়ার মহাখালী ডিওএইচএসের বাসায় অনুষ্ঠিত হবে।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের শোক

সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) ইকবাল করিম ভূঁইয়ার মা মিসেস জেবুন্নেসা বেগমের ইন্তেকালে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান গভীর শোক প্রকাশ ও মরহুমার রুহের মাগফিরাত কামনা করেছেন। তিনি মরহুম জেবুন্নেসা বেগমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এই পাতার আরো খবর
up-arrow