Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:১৩
বান্দরবানে জেএসএস কার্যালয়ে যৌথ বাহিনীর অভিযান
বান্দরবান প্রতিনিধি

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি  (জেএসএস) বান্দরবান, লামা ও রোয়াংছড়ি কার্যালয়ে রবিবার রাতে অভিযান চালিয়েছে যৌথবাহিনী। পুলিশ ও জেএসএস কার্যালয় সূত্রে জানা যায়, রবিবার রাতে যৌথবাহিনী  জেএসএস কার্যালয়ে অভিযান চালায়।

এ সময় কার্যালয় থেকে একটি কম্পিউটার, ইন্টারনেটের মডেম, কার্যালয়ের গুরুত্বপূর্ণ নথি, একটি ডিজিটাল ক্যামেরা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জেএসএস লামা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক স্বপন আসামের বাড়িতেও  যৌথবাহিনী তল্লাশি চালিয়ে গুরুত্বপূর্ণ নথি জব্দ করেছে। অন্যদিকে বৃহস্পতিবার রাতে জনসংহতি সমিতির রোয়াংছড়ি থানা শাখা কার্যালয়ে তল্লাশি চালিয়ে গুরুত্বপূর্ণ নথি জব্দ করা হয়েছে। অভিযানকালে কাউকে আটকের খবর পাওয়া যায়নি। এদিকে বান্দরবান সদর, লামা ও রোয়াংছড়িতে  জেএসএস কার্যালয়ে যৌথবাহিনীর অভিযানে গভীর উদ্বেগ,  ক্ষোভ এবং প্রতিবাদ জানিয়ে  জেএসএস বান্দরবান শাখার সাধারণ সম্পাদক ক্য বা মং মার্মা বিবৃতি দিয়েছেন।

 বিবৃতিতে বলা হয়েছে, বান্দরবানে জনসংহতি সমিতির উপর এ ধরনের অন্যায় তল্লাশি অভিযান, কার্যালয় ভাঙচুর, দলিলপত্র নিয়ে যাওয়া, দমন-পীড়ন, হয়রানি বন্ধ করা না হলে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি কঠোর কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হবে।

up-arrow