মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

যুক্তরাষ্ট্রে গুলিতে আরেক বাংলাদেশি নিহত

প্রতিদিন ডেস্ক

এবার যুক্তরাষ্ট্রের লসএঞ্জেলেস সিটির নর্থ হলিউডে দুর্বৃত্তের গুলিতে প্রাণ হারিয়েছেন আবুল কালাম রহীম (৫৫) নামে এক বাংলাদেশি। রবিবার ভোররাতে তিনি নিহত হন বলে লসএঞ্জেলেস পুলিশ জানিয়েছে। এ নিয়ে গত দেড় মাসে যুক্তরাষ্ট্রে চারজন বাংলাদেশি খুন হয়েছেন। এর আগে তিনজন নিহত হয়েছিলেন নিউ ইয়র্কে। খবর বিডিনিউজ

পুলিশ বলেছে, বেলাইয়ার এভিনিউর কাছে শারমেন ওয়ের উপর ‘এ অ্যান্ড ডি লিকার মার্ট’-এ হত্যাকাণ্ডের শিকার হন রহীম। রহীম সেখানেই এ কাজ করতেন। স্টোরের সিসি ক্যামেরার ছবি পরীক্ষা করে ঘাতকদের শনাক্ত করা সম্ভব হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। হামলাকারী একজন নারী এবং একজন পুরুষ বলে পুলিশ জানিয়েছে।

দোকান মালিককে উদ্ধৃত করে যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ?্যম বলছে, হামলাকারী নারীই গুলি করেন রহীমকে। 

রহীমের মৃতু?্যতে লস এঞ্জেলেস প্রবাসী বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নিহত রহিমের বাড়ি ঢাকার খিলগাঁওয়ে। তিনি তিন মেয়ে ও এক ছেলের জনক। গত ১৬ বছর ধরে তিনি যুক্তরাষ্ট্রের বসবাস করে আসছিলেন। তার দুই মেয়ে বাংলাদেশে থাকেন। দুই মাস আগে তিনি বাংলাদেশে গিয়ে মেয়েদের দেখে এসেছিলেন বলে জানান তার ছেলে ফাহিম। ফাহিম আরও জানায়, তার বাবার সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না।

১৩ আগাস্ট নিউ ইয়র্কে গুলি চালিয়ে হত্যা করা হয় বাংলাদেশি ইমাম মাওলানা আলাউদ্দিন আকঞ্জি (৫৫) এবং তার সাথী তারা মিয়াকে (৬৪)। পরে গত ১ সেপ্টেম্বর ছুরিকাঘাতে খুন হন নাজমা খানম ঝর্ণা নামে এক নারী। এ দুটি হত্যাকাণ্ডেই সন্দেহভাজনদের গ্রেফতার করেছে নিউ ইয়র্ক পুলিশ।

ময়নাতদন্ত শেষে তার লাশ ঢাকায় পাঠানো হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

সর্বশেষ খবর