Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩০ সেপ্টেম্বর, ২০১৬ ০৩:২২
নারায়ণগঞ্জে ৭ খুন
আসামিপক্ষের জেরা অব্যাহত
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সাত খুন মামলায় তদন্ত কর্মকর্তাকে আসামিপক্ষের আইনজীবীদের জেরা অব্যাহত রয়েছে। গতকাল মামলার অন্যতম আসামি র‌্যাব-১১-এর সাবেক অধিনায়ক তারেক সাঈদ মোহাম্মদের আইনজীবী তার জেরা সম্পন্ন করেন। এ ছাড়া  জেরা করেন আসামি লে. কমান্ডার (অব.) মাসুদ রানা ও মামলার প্রধান আসামি নূর হোসেনের আইনজীবী। তবে গতকাল নূর হোসেনের আইনজীবীর জেরা সম্পন্ন হয়নি। আগামী তারিখে নূর হোসেনের আইনজীবী আবারও তদন্ত কর্মকর্তাকে জেরা করবেন। জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে গতকাল সকাল পৌনে ১০টায় মামলার তদন্ত কর্মকর্তা মামুনুর রশীদ মণ্ডলকে জেরা শুরু করেন আসামিপক্ষের আইনজীবীরা। মধ্যাহ্ন বিরতির পর আবার জেরা শুরু হয়ে চলে বিকাল ৫টা পর্যন্ত। মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে আগামী ৩ অক্টোবর।

এ ছাড়া মামলার যে খসড়া মানচিত্র অভিযোগপত্রের সঙ্গে দেওয়া হয়েছে, সেখানে অনেক ত্রুটি আছে বলে আসামিপক্ষের আইনজীবীরা জেরার সময় তুলে ধরেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে থেকে নাসিকের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদীর শান্তিরচর এলাকার তীর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

এই পাতার আরো খবর
up-arrow