Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৪ অক্টোবর, ২০১৬ ০২:৫২
কলেজছাত্রীসহ দুই নারীর লাশ
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মুগদা ও মোহাম্মদপুরে দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর ১২টার দিকে মুগদা বড় মসজিদ এলাকার তালাবদ্ধ বাসা থেকে গৃহবধূ দুলালীর (২৮) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার স্বামী নান্নু মিয়া (৪৫) ইতালি প্রবাসী।  পুলিশ জানায়, বাসাটি কয়েকদিন তালাবদ্ধ থাকার পর ভেতর থেকে প্রচণ্ড গন্ধ ছড়ালে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে বাসার দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় দুলালীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। দুলালীর এক ছেলে ও এক মেয়ে। তাদের চারদিন আগে নানার বাড়িতে পাঠানো হয়।  বেলা ১১টার দিকে মোহাম্মদপুরের টিকাপাড়া থেকে আরিফা আক্তার (১৬) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, আরিফা আত্মহত্যা করতে পারে। পরিবারের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে। আরিফার বাবা লিটন ভুইয়া দোকানদারি করেন। তাদের বাড়ি শরীয়তপুরের শখিপুর থানার মিয়াচর গ্রামে।

এদিকে যাত্রাবাড়ীতে গৃহবধূ শিল্পী আক্তারকে গলা কেটে হত্যা এবং তার ভাবী পারুল বেগমকে হত্যা চেষ্টার মূল ঘাতক কাঠমিস্ত্রি দুলালকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বিকালে কদমতলী থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ বলছে, ৭ হাজার টাকায় সোকেস মেরামতের চুক্তি করে সাড়ে ৭ হাজার টাকা দাবি করাকে কেন্দ্র করে তর্কাতর্কির একপর্যায়ে শিল্পীকে হত্যা করে দুলাল। হত্যার পর শিল্পীর ভাবী পারুলকে কুপিয়ে জখম করে বাসা থেকে নগদ টাকা, সোনাসহ বেশ কিছু জিনিসপত্র নিয়ে যায় দুলাল।

ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, স্থানীয় কাঠমিস্ত্রি দুলালের সঙ্গে শিল্পীর একটি পুরাতন সোকেস মেরামত করার জন্য ৭ হাজার টাকা চুক্তি হয়। বাসায় কাজ করতে গিয়ে দুলাল সোকেস দেখার পর কাজের জন্য সাড়ে ৭ হাজার টাকা দাবি করে। ৫০০ টাকা অতিরিক্ত দাবি করায় শিল্পীর সঙ্গে দুলালের তর্কাতর্কি হয়। একপর্যায়ে দুলাল উত্তেজিত হয়ে শিল্পীর গলায় পোচ দেয়। এতে শিল্পী ঘটনাস্থলেই মারা যায়। হত্যার দৃশ্য দেখে ফেলায় পারুলকেও কোপায়। যাওয়ার সময় দুলাল বাসা থেকে নগদ টাকা, সোনা ও মোবাইলসহ মূল্যমান মালামাল লুট করে। পুলিশ বলছে, গত ৩০ সেপ্টেম্বর যাত্রাবাড়ীর রসুলপুর ৭৩ নম্বর বাড়ির ৫ম তলার একটি ফ্ল্যাটে শিল্পীকে কুপিয়ে হত্যা করে দুলাল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুলাল হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে।

এই পাতার আরো খবর
up-arrow