Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১০ অক্টোবর, ২০১৬ ০১:০৭
কুষ্টিয়ায় আওয়ামী লীগের সংঘর্ষ
আহত একজনের মৃত্যু ৩১ জনের আত্মসমর্পণ
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাজপাড়া গ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত একজনের মৃত্যু হয়েছে। তার নাম আকাম উদ্দীন (৬৫)।

তিনি ঝাউদিয়া ইউনিয়নের আস্তানগর গ্রামের বাসিন্দা। এদিকে গতকাল দুপুরে ওই মামলায় ৩১ জন নামীয় আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন। কুষ্টিয়া আমলি আদালত-৪ এর বিচারক মিজানুর রহমান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। জানা গেছে, ২৪ সেপ্টেম্বর সকালে মাজপাড়া গ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ইমান আলী ও শাহাবুদ্দিন নামে দুজন নিহত হন। এ ঘটনায় আহত কয়েকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে আকাম উদ্দীনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। গতকাল সকাল ৮টায় চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ নিয়ে তিনজনের মৃত্যু হলো। তিনজনই সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঝাউদিয়া ইউপি চেয়ারম্যান কেরামত আলীর সমর্থক।

 কেরামতের সমর্থকদের সঙ্গে একই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বখতিয়ার হোসেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছিল। এ ঘটনায় নিহত ইমান আলীর চাচাতো ভাই কামরুল হাসান বাদী হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় ৮৯ জনের নামসহ ৩০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে একটি হত্যা মামলা করেন। এদিকে গতকাল দুপুরে কুষ্টিয়া আদালতের পরিদর্শক রতন শেখ জানান, দুপুরে ওই মামলায় ৩১ জন নামীয় আসামি আদালতে আত্মসমর্পণ করেন। কুষ্টিয়া আমলি আদালত-৪ এর বিচারক মিজানুর রহমান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর মধ্যে বখতিয়ারের ছেলে সায়েম হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

এই পাতার আরো খবর
up-arrow