Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১০ অক্টোবর, ২০১৬ ০২:৩৮
আওয়ামী লীগের সম্মেলনে আমরা সবাই কর্মী
মোহাম্মদ নাসিম
নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে আমরা সবাই কর্মী হিসেবে কাজ করব। নেতা হিসেবে থাকবেন শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ তিনবার ক্ষমতায় এসেছে। বাংলাদেশ বিশ্ববাসীর চোখে একটি রোল মডেল হিসেবে অবস্থান করছে। সুতরাং তিনিই নেতা। শেখ হাসিনা পুনরায় দলের সভাপতি হবেন। তার বিকল্প নাই। গতকাল সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইন্সটিটিউশন মিলনায়তনে সম্মেলনকে সফল করার অভিপ্রায়ে মহানগর আওয়ামী লীগ দক্ষিণ আয়োজিত যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, সম্মেলনের মধ্য দিয়ে নবীন-প্রবীণের সংমিশ্রণে একদল বুদ্ধিদীপ্ত নেতা আসবেন যারা আগামী নির্বাচনকে সফল করার জন্য কাজ করবেন, আওয়ামী লীগকে এগিয়ে নিয়ে যাবেন। তিনি সম্মেলন সফল করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন।

আয়োজক সংগঠনের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের মেয়র সাঈদ খোকন ও মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow