Bangladesh Pratidin

প্রকাশ : বুধবার, ১৯ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৮ অক্টোবর, ২০১৬ ২৩:২২
পরিবারের দাবি
৫ মাস আগে টিপুকে র‌্যাব পরিচয়ে ধরে নেওয়া হয়
কুমিল্লা প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও অনলাইন অ্যাকটিভিস্ট ব্লগার নাজিম উদ্দিন সামাদ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার রাশেদুন্নবী ভূঁইয়া টিপুকে (৩২) চলতি বছরের ১৯ মে রাতে র‌্যাব পরিচয়ে তার নিজ বাড়ি থেকে ধরে নেওয়া হয়েছে বলে দাবি করেছেন তার চাচা ও কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ ছাদেক হোসেন ভূঁইয়া। তার দাবি, কোনো ব্যক্তি যদি এ ধরনের কাজে জড়িত থাকে তাহলে কি সে বাড়িতে এভাবে ঘোরাফেরা করত। টিপু কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বেতাগাঁও গ্রামের আবদুল বারী ভূঁইয়ার ছেলে। তার পিতা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান সভাপতি।

এদিকে সোমবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম সংবাদ সম্মেলনে বলেন, রবিবার রাতে রাজধানীর সায়েদাবাদ বাসস্ট্যান্ড এলাকা থেকে টিপুকে গ্রেফতার করা হয়। সে আনসার আল ইসলামের সক্রিয় সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে টিপু জানিয়েছেন, তারা দুজন মিলে নাজিম উদ্দিনকে কুপিয়েছেন।

টিপুর বাবা আওয়ামী লীগ নেতা আবদুল বারী ভূঁইয়া বলেন, আমার ছেলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ত। কোনো অন্যায় কাজ বা খুনের সঙ্গে সে জড়িত ছিল না।

up-arrow