Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৯ অক্টোবর, ২০১৬ ২৩:৩৩
বরিশালে অবরুদ্ধ মা-মেয়েকে উদ্ধার, ১০ জনের বিরুদ্ধে মামলা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার সাদেকপুর গ্রামে এক প্রেমিক- প্রেমিকার নিরুদ্দেশ হয়ে যাওয়ার ঘটনায় প্রেমিকার মা ও ছোট বোনকে তিনদিন ধরে আটকে রেখে তাদের ওপর শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাদেকপুর ইউনিয়নের মেম্বার ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনির চাপরাশীসহ ১০ জনকে আসামি করে গতকাল মেহেন্দীগঞ্জ থানায় মামলা হয়েছে।

মামলার বাদী নির্যাতিতা বিধবা খাদিজা বেগম জানান, ১৭ অক্টোবর তার মেয়ে তাসলিমা একই এলাকার সুজনের সঙ্গে পালিয়ে যায়। এ ঘটনার পর মেয়ে ও ছেলেকে হাজির করার নির্দেশ দেন মেম্বার মনির। এরপর থেকে তিনি ও তার ছোট মেয়ে রাবেয়াকে তাদের ঘরে অবরুদ্ধ রাখে। প্রতিদিন রিপন ও তার সহযোগীরা তাদের উপর শারীরিক নির্যাতন চালায়। স্থানীয় সাংবাদিকরা বিষয়টি টের পেয়ে গতকাল ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা পাওয়ার পর পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ মা ও মেয়েকে উদ্ধার করে মেহেন্দীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ইউপি মেম্বার মনির চাপরাশী, রিপন, সুমন সিকদার, আহমেদ মৃধা, সুমন মাতুব্বর ও মিন্টুসহ ১০ জনকে আসামি করে থানায় মামলা করেছেন বিধবা খাদিজা বেগম।

মেহেন্দীগঞ্জ থানার ওসি উজ্জ্বল কুমার দে বলেন, মামলার তদন্ত চলছে। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছে।

এই পাতার আরো খবর
up-arrow