Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ২২ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ অক্টোবর, ২০১৬ ২৩:৫৯
ওয়ালটন কারখানায় তিন দেশের মন্ত্রী
গাজীপুর প্রতিনিধি

‘বাংলাদেশে তৈরি ওয়ালটন পণ্য উচ্চমানের। দামের দিক থেকেও তুলনামূলক সাশ্রয়ী।

বিশেষ করে মান নিয়ন্ত্রণ প্রক্রিয়া ও উৎপাদনের বিভিন্ন পর্যায় দেখে আমরা সন্তুষ্ট। আশা করছি ওয়ালটন উত্তরোত্তর আরও ভালো করবে। ’

কথাগুলো বলেছেন সৌদি আরবের যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের পরিকল্পনা ও উন্নয়নবিষয়ক উপমন্ত্রী ড. খালেদ এফ আল ওতাইবি। বৃহস্পতিবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানা কমপ্লেক্স পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন ল্যাটিন আমেরিকার দেশ সুরিনামের পরিবহন, যোগাযোগ এবং পর্যটনমন্ত্রী আন্দোজো রুসল্যান্ড এবং মালদ্বীপের অর্থ ও ট্রেজারি প্রতিমন্ত্রী মোহাম্মদ আশমালি।

সঙ্গে ছিলেন সংশ্লিষ্ট দেশের ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তারা।

দুপুরে কারখানা কমপ্লেক্সে পৌঁছলে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান ওয়ালটনের পরিচালক এস এম মাহবুবুল আলম খালিদ। এ সময় ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ সিরাজুল ইসলাম, কর্নেল (অব.) এস এম শাহাদাত আলম, উদয় হাকিম, আলমগীর আলম সরকার, মোহাম্মদ ইউসুফ আলী, এনায়েত ফেরদৌস প্রমুখ।

ওয়ালটনের করপোরেট ডকুমেন্টারি উপভোগসহ অতিথিরা ওয়ালটন কারখানা কমপ্লেক্সে রেফ্রিজারেটর, এলইডি টেলিভিশন, ফাউন্ড্রি অ্যান্ড কাস্টিং প্রজেক্ট, মোল্ড অ্যান্ড ডাই সেকশন এবং অন্যান্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের উৎপাদন প্রক্রিয়া সরেজমিন পর্যবেক্ষণ করেন।

up-arrow