শিরোনাম
রবিবার, ২৩ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

গ্যাস লাইন বিস্ফোরণে পাঁচজন দগ্ধ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শ্যামপুরের একটি বাসায় অগ্নিকাণ্ডে পাঁচজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের মধ্যে একই পরিবারের চারজন রয়েছেন। বাসার গ্যাস লাইনের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়। গতকাল শ্যামপুরের আলমবাগে সকাল ৮টার দিকে দুর্ঘটনাটি ঘটে। দগ্ধরা হলেন— আজাদ, তার স্ত্রী ইয়াসমিন, ছেলে রনি, রনির ভাতিজি শারমিন এবং প্রতিবেশী সোহান। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেছে পুলিশ।

বার্ন ইউনিটের চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, দুর্ঘটনায় আজাদের শরীরের ৬০ শতাংশ, ইয়াসমিনের ৩৮ শতাংশ, রনি ও তার ভাতিজির ৪০ শতাংশ এবং সোহানের ১০ শতাংশ পুড়ে গেছে। সবার অবস্থা আশঙ্কাজনক।

প্রতিবেশী তফাজ্জল হোসেন জানান, তারা পোস্তগোলার মোজাফফরের বাড়ির ভাড়াটিয়া। দীর্ঘদিন ধরে তাদের বাড়ির রান্না ঘরের গ্যাসের লাইনে লিকেজ ছিল। একাধিকবার বিষয়টি জানানোর পরও বাড়িওয়ালা লিকেজ বন্ধের ব্যবস্থা নেয়নি। সকালে আজাদ রান্না ঘরে চুলা ধরাতে গেলে হঠাৎ বিস্ফোরিত হয়ে চারদিকে আগুন ধরে যায়।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী এম ওয়াজেদ আলী বলেন, তারা বাড়িওয়ালাকে বিষয়টি জানিয়েছিল। পরে বাড়িওয়ালা গ্যাস অফিসকে জানিয়েছে। কিন্তু তারা তা ঠিক করতে আসেনি। দুর্ঘটনায় দগ্ধদের বাসার আসবাবপত্রও পুড়ে গেছে। তবে খবর পেয়ে গ্যাস লাইনের লোকজন তা মেরামতে এসেছে।

সর্বশেষ খবর