বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

সেই শিশুটি ঢাকা মেডিকেলে

নিজস্ব প্রতিবেদক

দিনাজপুরে পাশবিক নির্যাতনের শিকার পাঁচ বছরের শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এর আগে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ঢামেকের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করার পরই গতকাল দুপুরে শিশুটিকে পরীক্ষা করেছেন ফরেনসিক চিকিৎসকরা। শিশুটিকে ধর্ষণসহ তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়েছে। স্বজনরা জানান, প্রতিবেশী মাদকসেবী সাইফুল ইসলাম (৩৫) গত ১৮ অক্টোবর বেলা ১২টার দিকে শিশুটিকে তাদের গ্রামের একটি হলুদ খেতে নিয়ে নির্যাতন চালায়।

 যায়। পরের দিন সেখান থেকে শিশুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। এ অভিযোগে রবিবার অভিযুক্ত প্রতিবেশী সাইফুল ইসলামকে আটক করে পার্বতীপুর মডেল থানা পুলিশ।

ওসিসির চিকিৎসক ডা. বিলকিস বেগম জানান, নির্যাতিত শিশুটির ফরেনসিক পরীক্ষা করা হয়েছে। শিশুটির গলাসহ শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে।

পায়ে সিগারেটের ছেঁকা দেওয়া হয়েছে। তার যৌনাঙ্গে ধারালো কিছু দিয়ে কেটে ধর্ষণ করা হয়েছে। বুকে কামড়ের চিহ্ন আছে। বর্তমানে সে ব্যথা ও ভয়ে অনেক কান্নাকাটি করছে। শিশুটির বাবা জানান, বাড়ির বাইরে খেলতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয় তার মেয়ে। তার সন্ধানে তিনি এলাকায় মাইকিংও করেন। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ওই দিনই রাত ১১টার দিকে পার্বতীপুর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি। পরদিন বুধবার ভোর ৬টার দিকে তার মেয়েকে বাড়ির পাশের হলদি খেত থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারের পর তাকে প্রথমে ল্যাম্ব মিশনারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর