বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

মহিউদ্দিনপুত্রের পদ লাভে আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় গতকালও বিভিন্ন স্থানে আনন্দ মিছিল হয়েছে। নগরীর আগ্রাবাদ এলাকায় আনন্দ মিছিলের পাশাপাশি মিষ্টি বিতরণ করেছেন যুবলীগ-ছাত্রলীগের নেতা-কর্মীরা। মহিউদ্দিনপুত্রের হঠাৎ এই উচ্চপদ লাভে আওয়ামী লীগের মহিউদ্দিন দুর্গে আনন্দের জোয়ার বইছে।

তবে নওফেলের নির্দেশে বড় ধরনের শোডাউন হয়নি নগরীতে। তাই নগর ছাত্রলীগের ব্যানারে গতকাল আনন্দ র‌্যালির ঘোষণা দিয়েও পরে তা স্থগিত করা হয়।

এদিকে সন্ধ্যায় আগ্রাবাদ এক্সেস রোড এলাকা থেকে আনন্দ মিছিল বের করেন যুবলীগ-ছাত্রলীগ নেতা-কর্মীরা। এ সময় নগর যুবলীগের সদস্য আসিফ মাহমুদের সভাপতিত্বে ও নগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আমির হামজার সঞ্চালনায় অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ।

যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও নতুন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অভিনন্দন জানান। পাশাপাশি নওফেলকে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

সর্বশেষ খবর