মঙ্গলবার, ১ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

রাজধানীতে পৃথক ঘটনায় একজনের মৃত্যু দগ্ধ শিশুসহ ৩

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আর দগ্ধ হয়েছেন শিশুসহ তিনজন। গতকাল পুরান ঢাকা, শনিরআখড়া ও পান্থপথ এলাকায় এসব ঘটেছে। পান্থপথে হামদর্দ পাবলিক কলেজ ক্যান্টিনের রান্না ঘরের স্টোভ চুলায় বিস্ফোরণে বাবুর্চিসহ দুজন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন কলেজ ক্যান্টিনের বাবুর্চি রুজাতুল ইসলাম (৩০) ও তার সহকারী রাকিবুল ইসলাম (২৫)। এদিকে পুরান ঢাকার চকবাজারের ইসলামবাগে পাঁচতলা ভবনের তৃতীয় তলায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে রাকিব (১২) নামে এক শিশু দগ্ধ হয়। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে দগ্ধ হয়েছেন তারা। হামদর্দ কলেজের শিক্ষক নজরুল ইসলাম জানান, বিকালে বাবুর্চি রুজাতুল ও তার সহকারী রাকিবুল রান্নার কাজ করার সময় হঠাৎ করে স্টোভ বিস্ফোরণ ঘটে। বার্ন ইউনিটের চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, বাবুর্চির শরীরের ৩৮ শতাংশ এবং তার সহকারীর পুরো শরীর পুড়ে গেছে।

বর্তমানে তাদের অবস্থা আশঙ্কাজনক।

এর আগে সকাল ৯টার দিকে শনিরআখড়ায় নির্মাণাধীন চারতলা ভবন থেকে পড়ে মো. জসিম (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। জসিমের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলায়। তার বাবা আবদুল খলিল খান। তিনি শনিরআখড়া হাজী মসজিদ এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

মৃতের সহকর্মী ফয়সাল জানান, নির্মাণাধীন ভবনের চারতলায় কাজ করার সময় সেখানকার মাচা ভেঙে নিচে পড়ে গুরুতর আহত হন জসিম। পরে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সর্বশেষ খবর