বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

চলন্ত বাস উল্টে যাত্রীর মৃত্যু, আহত ৫

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বিমানবন্দরে চলন্ত বাস উল্টে বাবুল বড়ুয়া (২৫) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। জানা গেছে, টঙ্গীর স্টেশন রোড থেকে ছেড়ে আসা তুরাগ পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে যাত্রাবাড়ীর উদ্দেশে চলছিল। যাত্রীভর্তি বাসটি বিমানবন্দর গোলচত্বর অতিক্রম করার পর সামনের চাকা ফেটে গেলে উল্টে পাশের সড়ক দ্বীপের ওপর উঠে যায়। একপর্যায়ে বাসের ভিতর থাকা যাত্রী বাবুল বড়ুয়া বাস চাপায় ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হন পাঁচ যাত্রী। রাত ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় জানা যায়নি। পথচারী মো. সোহেল রানা জানান, বাসটি উল্টে যাওয়ার পর ৫/৬ জন যাত্রী রাস্তায় রক্তাক্ত অবস্থায় ছটফট করছিলেন। তাদের কয়েকজনকে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালের দিকে নিয়ে গেছেন। গাড়িতে প্রায় ২০/২৫ জন যাত্রী ছিল বলে ধারণা করা হচ্ছে।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর এ আযম মিয়া জানান, তুরাগ পরিবহনের ওই বাসটি রাত সাড়ে ৯টার দিকে বেপরোয়া গতিতে যাচ্ছিল। বিকটশব্দে সামনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উঠে যায়। 

বাসা চাপায় যুবক নিহত :  এদিকে শ্যামলী বাসস্ট্যান্ডে রাস্তা পারাপারের সময় বাসের চাপায় মো. আরমান হোসেন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বিকাল ৩টার দিকে দুর্ঘটনার শিকার আরমানকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে বিকাল ৪টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 জানা গেছে, আরমান শ্যামলীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। তারা বাবা জানে আলম পল্লবীর ১১ নম্বর সেকশনের মিলাত ক্যাম্পে থাকতেন। পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক ও সহযোগী পলাতক।

সর্বশেষ খবর