মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

রাজধানীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরখান থেকে রিয়াজ হাসান (১২) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উত্তরখান হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তবে পুলিশ ও পরিবারের ধারণা, সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। গতকাল উত্তরখানের তেঁতুলতলা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। রিয়াজ তেঁতুলতলার পূর্ব মোল্লারটেকের নিচতলায় বাবা-মার সঙ্গে থাকত। ভাড়া বাসায় থাকত। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ত্রিশালে। 

উত্তরখান থানার এসআই মিজানুর রহমান জানান, লাশ দেখে পরিবারের লোকজন পুলিশে খবর দিলে ফ্যানের সঙ্গে শাড়ি প্যাঁচানো অবস্থায় রিয়াজের ঝুলন্ত লাশ পাওয়া যায়। লাশটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জানান, আমরা ঘটনাটির তদন্ত করছি।

গতকাল বেলা ১২টার দিকে তেজগাঁও এলাকায় আক্তার হোসেন (৩০) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেজগাঁও থানার এসআই শফিউদ্দিন জানান, ভোরে তেজগাঁওয়ের পশ্চিম নাখালপাড়া এলাকায় ছয়তলা একটি বাড়িতে গ্রিল বেয়ে নিচতলা থেকে ওপরে ওঠার সময় নিচে পড়ে যান আক্তার। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সর্বশেষ খবর