মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

জবির ভর্তি কার্যক্রম শুরু ২৭ নভেম্বর

জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষে ‘এ’ (বিজ্ঞান অনুষদ), ‘বি’ (কলা), ‘সি’ (বিজনেস স্টাডিজ অনুষদ) ও ‘ই’ (চারুকলা ও নাট্যকলা) ইউনিটের ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে ২৭ নভেম্বর। গতকাল বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতর থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় : ‘এ’, ‘বি’ ও ‘ই’ ইউনিটের প্রথম মনোনয়নপ্রাপ্তদের ক্ষেত্রে ২৭ থেকে ২৯ নভেম্বর পর্যন্ত এবং ‘সি’ ইউনিটের ২৭ নভেম্বর থেকে ১ ডিসেম্বরে মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। আসন খালি থাকাসাপেক্ষে সব ইউনিটের পরবর্তী মেধা তালিকা প্রকাশ করা হবে। বিভিন্ন কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের সাক্ষাৎকার ‘এ’ ইউনিটের ৫ ডিসেম্বর, ‘বি’ ও ‘ই’ ইউনিটের ১০ ডিসেম্বর ডিন কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এ ছাড়া কোটায় ‘সি’ ইউনিটের সাক্ষাৎকার ২৭ ডিসেম্বর পর্যন্ত ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হবে।

ভর্তিসংক্রান্ত বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের (www.jnu.ac.bd) মাধ্যমে জানানো হবে। উল্লেখ্য, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের প্রথম সেমিস্টারের ‘এ’, ‘বি’, ‘সি’ ও ‘ই’ ইউনিটের ক্লাস ১৫ জানুয়ারি, ২০১৭ শুরু হবে।

সর্বশেষ খবর