মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

অজ্ঞান পার্টির কবলে সিটি এসবির এসআই

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মৌচাকে অজ্ঞান অবস্থায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) এক উপ-পরিদর্শককে (এস?আই) উদ্ধার করেছে বাসযাত্রীরা। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম মোশাররফ হোসেন। গতকাল দুপুর সাড়ে ১২টায় লাব্বাইক পরিবহনের একটি বাস থেকে তাকে উদ্ধার করা হয়। বর্তমানে তিনি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাসযাত্রী সজীব জানান, তিনি লাব্বাইক পরিবহনের একটি বাসে করে সাভার থেকে মৌচাকে আসছিলেন। মৌচাক নামার সময় বাসে অজ্ঞান অবস্থায় মোশাররফকে পড়ে থাকতে দেখেন। এ সময় তার পকেটে থাকা পরিচয়পত্র দেখে তিনি নিশ্চিত হন মোশাররফ সিটি এসবির এসআই। পরে মোশাররফকে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নিয়ে যান এবং তার কাছে থাকা মোবাইলফোন থেকে ফোন করলে তার স্ত্রী ইসমত আরা রিসিভ করেন। বিষয়টি জানালে তিনি রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে ছুটে আসেন। পরে সেখান থেকে মোশাররফকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ইসমত আরা বলেন, তার স্বামী মোশাররফ হোসেন সিটি এসবিতে এসআই পদে কর্মরত। তার ডিউটি গণভবনে। আগারগাঁওয়ের বাসা থেকে সকালে তিনি মালিবাগ এসবি অফিসে যাচ্ছিলেন। পথিমধ্যে এ ঘটনা ঘটে। তবে তার কাছ থেকে কোনো কিছু খোয়া যায়নি বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর