রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

জামিন হয়নি রসরাজের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থেকে গ্রেফতারকৃত রসরাজ দাসের (৩০) জামিন গতকালও হয়নি। সকালে জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেনের আদালতে জামিন আবেদনের ওপর আংশিক শুনানি হয়েছে। আদালত জামিন আবেদনের অধিকতর শুনানির জন্য আগামী ৩ জানুয়ারি তারিখ নির্ধারণ করেছেন। এদিন ফরেনসিক তদন্ত রিপোর্ট উপস্থাপনের জন্য তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, নাসিরনগরের ঘটনায় প্রথম দফায় গ্রেফতার হওয়া দুজনের জামিন আগেই হয়েছে। তারা হলেন নাসিরনগরে উপজেলার উজ্জ্বল ও হৃদয়। রসরাজের ব্যাপারে তার আইনজীবী মো. নাসির মিয়া জানান, রসরাজের জামিনের জন্য আগেই আদালতের কাছে আবেদন করা ছিল। আদালত তার বিষয়ে সবকিছু শুনেছে এবং ফরেনসিক রিপোর্টের আসা সাপেক্ষে ৩ জানুয়ারি শুনানির দিন ধার্য করেছেন। উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত ২৮ অক্টোবর রসরাজ দাসের আইডি ব্যবহার করে পবিত্র কাবা শরিফ নিয়ে একটি ব্যঙ্গচিত্র পোস্ট করা হয়।

 এ ব্যাপারে ২৯ অক্টোবর নাসিরনগর থানা পুলিশের এসআই কাওছার হোসেন বাদী হয়ে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭(২) ধারায় একটি মামলা করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ৩০ অক্টোবর রসরাজকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর