মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই নারায়ণগঞ্জে বিএনপি

-ড. হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই সেখানে বিএনপি অংশ নিয়েছে। তবে আমি তাদের বলব এ ধরনের খেলায় মেতে না উঠে নিজেদের জনপ্রিয়তা যাচাই করুন। আর সেখানে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী অবশ্যই জয়লাভ করবেন, এতে কোনো সন্দেহ নেই। গতকাল রাজধানীর জাতীয় প্রেসক্লাবে হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

লুই আই কানের নকশা বাস্তবায়ন সম্পর্কে ড. হাছান মাহমুদ বলেন, চন্দ্রিমা উদ্যানে যদি জিয়ার কোনো কবর না থাকে তবে তা বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হবে। তিনি বলেন, বর্তমানে অনেক আধুনিক যন্ত্রপাতি বের হয়েছে। আমি সরকারকে বলব তা যেন পরীক্ষা করে দেখা হয়। কবর যদি না থাকে তাহলে উদ্যানে জিয়ার কবর আছে সেই কথা বলে জাতির সঙ্গে যারা প্রতারণা করেছে তাদের বিচারের আওতায় আনা হবে।

তিনি বলেন, নতুন প্রজন্ম জানে না ১৯৪৭-এর পর থেকে দীর্ঘ ৯ বছর পাকিস্তান সংবিধান ছাড়াই চলছিল। তার পর সোহরাওয়ার্দীর হাত ধরে পাকিস্তানের সংবিধান রচিত হয়। শহীদ সোহরাওয়ার্দী জাতি ও আওয়ামী লীগের অহংকার এবং দেশের গর্ব। আর আওয়ামী লীগের ইতিহাস বাদ দিয়ে জাতীয় ইতিহাস সম্ভব নয়।

সভায় আরও উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, সংগঠনের উপদেষ্টা আলহাজ হাসিবুর রহমার মানিক, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল, বাংলাদেশ শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসসহ আরও অনেকে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর