মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক

ছিনতাইয়ের অভিযোগে রাজধানীর মিরপুর এলাকা থেকে গতকাল ভোরে তুহিন খানসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ বলছে, তুহিন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। গ্রেফতার হওয়া অন্য তিনজন হলেন— পলাশ কুমার, মামুনুর রহমান ও মনোয়ার হোসেন। তুহিনসহ এদের সবার বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায়।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বলেন, তুহিন খান কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। পল্লবী থানা এলাকায় কর্মজীবী নারীদের ল্যাপটপ, মোবাইল ছিনতাইয়ের ঘটনা সম্প্রতি বেড়ে গেছে। মোটরসাইকেলে করে এসে ছিনতাইকারীরা পথচারীদের ব্যাগ, ল্যাপটপ টান দিয়ে নিয়ে যায়। এমন অভিযোগ পেয়ে মিরপুরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারের পাশের সড়ক থেকে একটি ল্যাপটপসহ একজনকে গ্রেফতার করা হয়।

তার কাছে তথ্য পেয়ে গতকাল ভোরে পল্লবীর একটি বাসা থেকে বাকি তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় ওই বাসা থেকে তিনটি ল্যাপটপ, বেশ কয়েকটি মোবাইল ফোন সেট, ছাতাসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। ওসি জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। সাত দিনের রিমান্ড আবেদন করে আসামিদের আজ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে পাঠানো হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর