রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

প্রতিপক্ষের শটগানে তিনজন গুলিবিদ্ধ আটক ১

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলক্ষেত এলাকায় প্রতিপক্ষের শটগানের গুলিতে একই পরিবারের তিনজন আহত হয়েছেন। গতকাল ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামিদুর রহমান নামের একজনকে আটক করেছে পুলিশ। একই সঙ্গে তার শটগানটি জব্দ করা হয়েছে। ঢামেক সূত্র জানায়, খিলক্ষেতের ডেলনা গ্রামের বাসিন্দা আহত সদু মিয়ার (৫০) জমির ওপর দিয়ে পাশের বউড়া গ্রামের হামিদুর রহমান বালু উত্তোলনের ড্রেজার পাইপ নিয়ে যায়। ভোরে এ ঘটনা দেখতে পেয়ে বাড়ির কয়েকজনকে সঙ্গে নিয়ে তার প্রতিবাদ করেন সদু মিয়া। বাকবিতণ্ডার এক পর্যায়ে হামিদুর রহমান তাদের দিকে শটগান দিয়ে গুলি চালায়। এসময় পায়ে গুলিবিদ্ধ হয়ে সদু মিয়া, তার চাচাতো বোন ফাতেমা (৪৫), সদু মিয়ার ছেলে আবদুল আলীম (৩০) আহত হন। 

সদু মিয়া অভিযোগ করে বলেন, হামিদুর রহমান জোর করে আমাদের জমির ওপর দিয়ে ড্রেজার মেশিনের পাইপ টেনে নিয়েছেন। সকালে আমি, আমার ছেলে আর বোন এর প্রতিবাদ করলে তিনি আমাদের দিকে শটগানের গুলি ছোড়েন। এতে আমাদের তিনজনের পায়ে গুলি লাগে।

এ বিষয়ে খিলক্ষেত থানার ওসি শহিদুল হক জানান, হামিদুর এলাকায় বালু ব্যবসার সঙ্গে জড়িত। সে যে জমির ওপর দিয়ে ড্রেজারের পাইপ নিয়ে গিয়েছিল তার মালিক এতে বাধা দেন। কথা কাটাকাটির এক পর্যায়ে হামিদুর গুলি চালালে তিনজন আহত হন। অস্ত্রসহ তাকে আটক করা হয়েছে।

সর্বশেষ খবর