শনিবার, ২৪ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর সাহসী সিদ্ধান্তে নারায়ণগঞ্জে নৌকার জয় : তরীকত

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী সিদ্ধান্তের জন্য নারায়ণগঞ্জের মানুষ নৌকায় ভোট দিয়েছে বলে অভিমত প্রকাশ করেছেন বাংলাদেশ তরীকত ফেডারেশনের মহাসচিব এম এ আউয়াল এমপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী জঙ্গি উত্থানকে দমন করেছেন। বাংলাদেশকে আন্তর্জাতিক পর্যায়ে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। একাত্তরের ঘাতকদের বিচার করেছেন। বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছেন। এসব কারণে জনগণ নৌকায় ভোট দিয়েছে। গতকাল সংগঠনের কলাবাগানের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এ সময় সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এম এ আউয়াল বলেন, আইভী প্রার্থী হিসেবে ভালো। তিনি ১৪-দলীয় জোটের প্রার্থী ছিলেন বলেই নারায়ণগঞ্জে নৌকার বিজয় হয়েছে। পাশাপাশি নারায়ণগঞ্জবাসী বর্তমান সরকারের সামগ্রিক উন্নয়ন বিবেচনায় এনেছেন। 

বিএনপি প্রসঙ্গে তিনি বলেন, জামায়াতকে না ছাড়ার কারণেই দলটির পরাজয় হয়েছে। পাশাপাশি নারায়ণগঞ্জবাসী বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে ভোট দিয়েছে।  মিথ্যা ঘোষণায় পণ্য এনে ১ কোটি ১০ লাখ টাকা শুল্ক ফাঁকি দেওয়ার চেষ্টা করা হয়েছিল বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। এ ব্যাপারে আমদানিকারক ও সিএন্ডএফ এজেন্ট এর বিরম্নদ্ধে মামলা দায়ে করা হযছে।রিটার্নিং অফিসার শেরে-ই বাংলা মেডিকেলের অধ্যাপক ডা. মানবেন্দ  সরকার জানিয়েছেন, বরিশাল কেন্দে  মোট ভোটার সংখ্যা ৪৬২ জন। ১৩টি বুথে ভোট দিয়েছেন ভোটাররা।

 রিটার্নিং অফিসার শেরে-ই বাংলা মেডিকেলের অধ্যাপক ডা. মানবেন্দ  সরকার জানিয়েছেন, বরিশাল কেন্দে  মোট ভোটার সংখ্যা ৪৬২ জন। ১৩টি বুথে ভোট দিয়েছেন ভোটাররা।

সর্বশেষ খবর