সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

সুপ্রিমকোর্ট বারের সম্পাদক খোকনের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের মা রওশন আরা বেগম  ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৫ বছর।  শনিবার রাত ১২টার দিকে রাজধানীর শমরিতা হাসপাতালে তিনি মারা যান। তিনি বার্ধক্যজনিত নানা  রোগে ভুগছিলেন। তিনি সাত ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। আগামীকাল ২৭ ডিসেম্বর নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার  সোনাপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে বলে মরহুমের পরিবার সূত্রে জানা গেছে।

মেয়র বলেন, অগ্নিকাণ্ডে মানুষ জীবনের সর্বস্ব হারায়। এ ক্ষতি পুষিয়ে দেওয়ার ক্ষমতা কারও নেই। ধৈর্য ধরে নতুন করে জীবন সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে।এর আগে কলেজটিতে একটি এটিএমবুথের উদ্বোধন করেন তারা। এসময় কলেজের অধ্যড়্গ মাহবুবা রহমান, ব্যাংক  এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।মিথ্যা ঘোষণায় পণ্য এনে ১ কোটি ১০ লাখ টাকা শুল্ক ফাঁকি দেওয়ার চেষ্টা করা হয়েছিল বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। এ ব্যাপারে আমদানিকারক ও সিএন্ডএফ এজেন্ট এর বিরম্নদ্ধে মামলা দায়ে করা হযছে।রিটার্নিং অফিসার শেরে-ই বাংলা মেডিকেলের অধ্যাপক ডা. মানবেন্দ  সরকার জানিয়েছেন, বরিশাল কেন্দে  মোট ভোটার সংখ্যা ৪৬২ জন। ১৩টি বুথে ভোট দিয়েছেন ভোটাররা।

 রিটার্নিং অফিসার শেরে-ই বাংলা মেডিকেলের অধ্যাপক ডা. মানবেন্দ  সরকার জানিয়েছেন, বরিশাল কেন্দে  মোট ভোটার সংখ্যা ৪৬২ জন। ১৩টি বুথে ভোট দিয়েছেন ভোটাররা।

সর্বশেষ খবর