বুধবার, ৪ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

নিখোঁজের এক সপ্তাহ পর যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

নিখোঁজের এক সপ্তাহ পর রাজধানীর যাত্রাবাড়ী থেকে কাজল (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। কাজল মাতুয়াইল এলাকার মৃত খলিল মিয়ার ছেলে। তিনি বিভিন্ন গণপরিবহনে চালক ও চালকের সহকারী হিসেবে কাজ করতেন। এ ঘটনায় কাজলের মা সালমা বেগম বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে সংশ্লিষ্ট থানায় একটি মামলা করেছেন। আসামিদের মধ্যে তুহিন ও সুমনকে গ্রেফতার করেছে পুলিশ। অপর আসামি জসিম পলাতক। গতকাল যাত্রাবাড়ীর মাতুয়াইলের কাউন্সিল অফিস-সংলগ্ন ডিএনডি বাঁধ এলাকার একটি জলাশয় থেকে কাজলের লাশ উদ্ধার করা হয়। পরে তা ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। পাশেই আসামিরা কাজলকে খুন করে ওই জলাশয়ে লাশ ফেলে দিয়েছিল বলে ধারণা করছে পুলিশ।

জানা গেছে, ২৫ ডিসেম্বর কাজলের বন্ধুরা তাকে তুলে নিয়ে গিয়েছিল। এরপর তার পরিবার বিষয়টি থানাকে জানায়।

জানতে চাইলে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, ‘আমাদের এক সপ্তাহ আগে মৌখিকভাবে জানানো হয়েছিল। এর পর থেকেই কাজলকে উদ্ধারের চেষ্টা চালানো হয়। পরে সে ঘটনায় সোমবার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) নেওয়া হয়। আজ (মঙ্গলবার) লাশ উদ্ধারের পরই মামলা নেওয়া হয়েছে এবং তিনজনের মধ্যে দুজন আসামিকে গ্রেফতারও করা হয়েছে।’

এদিকে রাজধানীর মালিবাগের চৌধুরীপাড়ার আবুল হোটেলের সামনে গাড়ির ধাক্কায় রাকিব বখতিয়ার (১৯) নামে আহসান উল্লাহ পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

এ বিষয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, বখতিয়ার সকালে মোটরসাইকেল চালানোর সময় দুর্ঘটনার শিকার হন। ধারণা করা হচ্ছে কোনো গাড়ি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। দুর্ঘটনার পরই তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর