Bangladesh Pratidin

প্রকাশ : বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১১ জানুয়ারি, ২০১৭ ২৩:১৬
সেনাবাহিনীর কম্ব্যাট ইউনিফরম ধ্বংস

সেনাবাহিনীর বিশেষ অভিযানে উদ্ধার করা সেনা ও বিমান বাহিনীসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর ব্যবহূত কম্ব্যাট ইউনিফরম/ ইউনিফরম সাদৃশ্য পোশাক ও অন্যান্য সামগ্রী গতকাল মিরপুর সেনানিবাসের ফায়ারিং রেঞ্জের পার্শ্ববর্তী এলাকায় পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। বিশেষ সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মিলিটারি পুলিশ, ভাসানটেক থানা পুলিশ, বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্য এবং ক্যান্টনমেন্ট বোর্ডের প্রতিনিধিরা ঢাকা সেনানিবাসের রজনীগন্ধা সুপার মাকের্েট বিশেষ অভিযান পরিচালনা করে। আইএসপিআর।

অভিযানে ৮টি দোকান থেকে কম্ব্যাট/ কম্ব্যাট সাদৃশ্য শার্ট ২৫৮টি, ট্রাউজার ২৫০টি, ক্যাপ ২৯৮টি, উইন্টার কোট সাতটি, টি-শার্ট ১৭টি এবং কম্ব্যাট সাদৃশ্য কাপড়সহ বিপুল পরিমাণ সেনা ও বিমান বাহিনীসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর ব্যবহূত কম্ব্যাট ইউনিফরম/ইউনিফরম সাদৃশ্য পোশাক ও অন্যান্য সামগ্রী আটক করা হয়। অবৈধভাবে এসব দ্রব্যসামগ্রী রাখার জন্য দুইটি প্রতিষ্ঠানকে সিলগালা করে বন্ধ এবং চৌত্রিশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ ছাড়াও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অভিযানে সেনাবাহিনী সাদৃশ্য পোশাক ক্রয়/বিক্রয় থেকে বিরত থাকার জন্য এবং এ ধরনের কার্যক্রমের সঙ্গে ভবিষ্যতে সম্পৃক্ত না হওয়ার জন্য সবাইকে সচেতন থাকার নির্দেশনা দেওয়া হয়। আইএসপিআর।

up-arrow