শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

ছাত্রদলের সভাপতি সম্পাদককে পিটুনি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বর্ধিত সভার নামে আলোচনা সভা এবং অসাংগঠনিক কর্মকাণ্ডের অভিযোগে উত্তর জেলা সভাপতি ও সাধারণ সম্পাদককে পিটুনি দিয়েছে কমিটির সদস্য ও দলীয় কর্মীরা। গতকাল বিকেলে কমিটি গঠনের পর প্রথমবারের মতো অনুষ্ঠিত সভায় উত্তর জেলা ছাত্রদলের কার্যালয়ে এ ঘটনা ঘটে। গত বছরের ১৩ অক্টোবর জাহেদুল আবছার জুয়েলকে উত্তর জেলা ছাত্রদলের সভাপতি ও মুনিরুল আলম জনিকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যের কমিটি ঘোষণা করে। জানা গেছে, কমিটি গঠনের পর থেকেই অসাংগঠনিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে সভাপতি ও সাধারণ সম্পাদক। তাদের বিতর্কিত ভূমিকার কারণে কমিটি গঠনের দীর্ঘদিন পরও কোনো সাংগঠনিক কার্যক্রম নিতে পারেনি। ফলে দলের মধ্যে বিভক্তি দেখা দেয়। সভাপতি-সাধারণ সম্পাদক এক পক্ষে অবস্থান নিলেও কমিটির ১৯ জন তাদের বিরোধিতা করে আসছিল।

 সূত্র জানায়, সভাপতি জুয়েল ও সাধারণ সম্পাদক জনি বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মীর হেলাল উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত। অন্যদিকে বাকি ১৯ জন বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী ও উত্তর জেলা বিএনপির সাবেক সভাপতি গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর অনুসারী।

উত্তর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আনিস আক্তার টিটু বলেন, কমিটি গঠনের পর থেকেই অসাংগঠনিক কর্মকাণ্ড শুরু করে সভাপতি-সাধারণ সম্পাদক। বিভিন্ন সময়ে কর্মসূচি ঘোষণা করেও তারা উপস্থিত হননি।

সর্বশেষ খবর