বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

৮০ দিন পর জামিনে মুক্ত রসরাজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ধর্ম অবমাননার অভিযোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭(২) ধারার মামলায় জামিন পেয়েছেন রসরাজ দাস। গতকাল সকালে তিনি কারাগার থেকে বেরিয়ে আসেন। জেলা কারাগারের সুপার মো. নূরুন্নবী ভূঁইয়া বলেন, সোমবার নির্ধারিত সময়ে আদালত থেকে জামিনের কাগজপত্র এসে না পৌঁছায় রসরাজের মুক্তি মেলেনি। গতকাল সকালে কাগজপত্র এসে পৌঁছানোর পর তাকে মুক্তি দেওয়া হয়। এর আগে সোমবার সকালে রসরাজ দাসকে জামিন শুনানির জন্য জেলা ও দায়রা জজ আদালতে হাজির করে পুলিশ। শুনানি শেষে বিচারক মো. ইসমাঈল হোসেন তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত রসরাজের অন্তর্বর্তী জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত বছর ৩০ অক্টোবর ফেসবুকে ধর্মীয় অবমাননাকর ছবি পোস্টের ঘটনায় পুলিশের করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় গ্রেফতার হন নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামের জগন্নাথ দাসের ছেলে রসরাজ দাস (৩০)।

সাবেক ইউপি চেয়ারম্যান রিমান্ডে : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু বাড়িঘর ও মন্দিরে হামলা, অগ্নিসংযোগের ঘটনায় গ্রেফতার সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক আবদুল আহাদকে গতকাল আদালতে হাজির করেছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা তার পাঁচ দিনের রিমান্ড প্রার্থনা করলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সফিকুল ইসলাম শুনানি শেষে এক দিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, ৩০ অক্টোবর নাসিরনগরে হিন্দু বাড়িঘর ও মন্দিরে ভাঙচুর এবং পরে অগ্নিসংযোগের ঘটনায় সংশ্লিষ্ট থানায় আটটি মামলা হয়।

সর্বশেষ খবর