সোমবার, ৩০ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

ইকবাল সোবহানের বিরুদ্ধে নিজাম হাজারীর মামলা

ফেনী প্রতিনিধি

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর বিরুদ্ধে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ১০ কোটি টাকার মানহানির মামলা করেছেন। গতকাল দুপুরে ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান খানের আদালতে এ মামলা করেন। ২৩ জানুয়ারি ইকবাল সোবহান চৌধুরী সম্পাদিত ডেইলি অবজারভার পত্রিকায় ফেনী-২ আসনের এমপি নিজাম হাজারীর বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িতের অভিযোগ এনে সংবাদ প্রকাশিত হয়। এর জের ধরে ইকবাল সোবহান চৌধুরী ও পত্রিকার রিপোর্টার মামুনুর রশীদের বিরুদ্ধে তিনি মামলাটি করেছেন। মামলায় নিজাম হাজারীর আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আনোয়ারুল করিম ফারুক।

আদালত থেকে বেরিয়ে এমপি নিজাম হাজারী বলেন, ‘আমরা মানুষের জন্য কাজ করি। ইকবাল সোবহান চৌধুরী মিথ্যা, বানোয়াট সংবাদ প্রকাশ করেছেন। এ কারণে আমার সুনাম নষ্ট হয়েছে। এ জন্য তার বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেছি।’ এ সময় ইকবাল সোবহান ‘চৌধুরী’ নয়, ‘চৌকিদার’ বলে তিনি উল্লেখ করেন। নিজাম হাজারী বলেন, ‘তার (ইকবাল সোবহান) বাড়ির নাম আগে চৌকিদার বাড়ি শুনেছি। পরে শুনেছি বড় বাড়ি। তিনি কীভাবে চৌধুরী হন!’

আদালতে এমপির সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, ফেনী পৌরসভার মেয়র হাজি আলা উদ্দিন, প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া উপজেলার চেয়ারম্যান সোহেল চৌধুরীসহ ছাত্রলীগ-যুবলীগ নেতারা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর