Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:৪৯
তারেককে ইসির দায়িত্ব দিলেও জনগণ ভোট দেবে আওয়ামী লীগকে : ক্যাপ্টেন তাজ
বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

‘লন্ডন থেকে তারেক জিয়াকে ধরে এনে যদি আগামী সংসদ নির্বাচন পরিচালনার দায়িত্ব দেওয়া হয়, তবুও তিনি তার মা খালেদা জিয়াকে ক্ষমতায় বসাতে পারবেন না। কারণ ১৬ কোটি মানুষ এখন উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক হিসেবে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে চিনেন।

গণজোয়ারের বাইরে গিয়ে লাভ নেই। সার্চ কমিটি যাকেই নির্বাচন কমিশনার বানান আওয়ামী লীগ তাতে ভয় করে না’— গতকাল বিকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের দরিকান্দিতে যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে দরিকান্দি যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী ও বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এসব কথা বলেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মহি উদ্দিন মহি তার বক্তবে বলেন—‘বিএনপি এখন জনগণের সাড়া না পেয়ে ঘরে বসে ফেসবুকমুখী রাজনীতি করছে। ঘরে বসে রাজনীতি করা যায় না। ফেসবুক নেতা হয়ে মানুষের কল্যাণ করা যায় না’।

ব্রা?হ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি তাজুল ইসলাম আদর্শ কলেজ মাঠ প্রাঙ্গণে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বক্তব্য রাখেন— ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম সাজু, আওয়ামী লীগ নেতা আল-আমিন মেম্বার, বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা, পৌর ছাত্রলীগ সভাপতি ইঞ্জি. জুয়েল আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, উপজেলা মহিলা লীগের সভাপতি হাসু ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য সনি আক্তার সুচি, দরিকান্দি ইউনিয়ন চেয়ারম্যান সফিকুল ইসলাম স্বপন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল হক দানিছ প্রমুখ। আলোচনা সভা শেষে দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী পলাশ, বিন্দুকণা, অঙ্কনসহ স্থানীয় শিল্পীদের মনোমুগ্ধকর সংগীত পরিবেশনায় উপস্থিত কয়েক হাজার দর্শক শ্রোতাদের মাতিয়ে তুলেন।

এই পাতার আরো খবর
up-arrow