Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৪৮
দেশে রাজস্ববান্ধব সংস্কৃতি প্রতিষ্ঠা করেছি : নজিবুর
গাজীপুর প্রতিনিধি

জাতীয় রাজস্ব বোর্ড-এনবিআর চেয়ারম্যান নজিবুর রহমান বলেছেন, আমরা দেশে রাজস্ববান্ধব সংস্কৃতি প্রতিষ্ঠা করেছি। প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীর নেতৃত্বে দেশে ইতিবাচক বিনিয়োগ ও ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, আগে অনেক প্রতিষ্ঠান বিদেশ থেকে নিম্নমানের পণ্য এনে দেশে বিক্রি করত। কিন্তু বর্তমান সরকারের উৎপাদনবান্ধব নীতি কাজে লাগিয়ে অনেক উদ্যোক্তা দেশেই শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তারা ভালো করছেন। ওয়ালটনের মতো অনেক প্রতিষ্ঠান দেশেই উচ্চমানের পণ্য উৎপাদন ও বাজারজাত করছে। তারা দেশের ব্যবসা ও বিনিয়োগ কর্মকাণ্ডকে প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে নিচ্ছেন। গতকাল গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানা কমপ্লেক্স পরিদর্শন শেষে এসব কথা বলেন এনবিআর চেয়ারম্যান নজিবুর রহমান। তার মতে, নিয়ম-নীতি যথাযথভাবে অনুসরণের মাধ্যমে সরকারি কোষাগারে উল্লেখযোগ্য পরিমাণ রাজস্ব দিয়ে ওয়ালটন অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে। এর আগে এনবিআর চেয়ারম্যান ওয়ালটনের ইন্ডাস্ট্রিয়াল পার্ক পরিদর্শনের সময় এলইডি টিভি উৎপাদন ইউনিট-৩ উদ্বোধন করেন।

 উদ্বোধনের অপেক্ষায় থাকা ওয়ালটনের কম্প্রেসার উৎপাদন ইউনিটও পরিদর্শন করেন তিনি।

এনবিআর চেয়ারম্যান ওয়ালটন ইন্ডাস্ট্রিয়াল পার্কে পৌঁছলে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম শামসুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম তাকে স্বাগত জানান।

এই পাতার আরো খবর
up-arrow