Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:২১
স্ত্রীর হাতে স্বামী খুন
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মালিবাগে স্ত্রীর হাতে ওয়াহিদুল ইসলাম স্বপন (৬০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। গতকাল সকালে এ ঘটনায় নিহতের স্ত্রী মৌসুমী ইসলাম নাহারকে (৫২) গ্রেফতার করেছে শাহজাহানপুর থানা পুলিশ।

পুলিশ বলছে, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। শাহজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মাবুদ জানান, শাহজাহানপুরের ১৬৩ মালিবাগ বাজার রোডে নিজেদের বাড়ির পঞ্চম তলায় থাকতেন ওয়াহিদুল ও মৌসুমী দম্পতি। তাদের একটি ছেলেসন্তান রয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বাসায় ওয়াহিদুলের সঙ্গে মৌসুমীর কথাকাটাকাটি হয়। একপর্যায়ে মৌসুমী শিলপাটা দিয়ে ওয়াহিদুলের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের মাথায়, কপালে ও মুখে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

 এ ঘটনায় মৌসুমীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি হত্যাকাণ্ডের কথা প্রাথমিকভাবে পুলিশের কাছে স্বীকার করেছেন। লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিবেশীরা বলেছেন, এ দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সম্প্রতি এর পরিমাণ বেড়ে যায়। গতকাল সকালেও তারা ঝগড়া করেন। পরে স্ত্রীর আঘাতে স্বামীর মৃত্যু হয়।

তারা আরও বলেন, স্বামী-স্ত্রী উভয়েই মাদকাসক্ত ছিলেন। পারিবারিক বিভিন্ন বিষয়ে তাদের বনিবনা হচ্ছিল না। মৌসুমী পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তার স্বামী কাজকর্ম করেন না। বেশির ভাগ সময় নেশাগ্রস্ত থাকেন। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হত। গতকাল সকালে শিলপাটা দিয়ে আঘাত করলে স্বামীর মৃত্যু হয়।

এই পাতার আরো খবর
up-arrow