Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:২৩
বিএনপি নির্বাচনে না এলে নিক্ষিপ্ত হবে আঁস্তাকুড়ে
--------- এনামুল হক শামীম
নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, ২০১৯ সালে সংবিধান মোতাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনই নির্বাচন হবে। তাতে বিএনপি অংশ না নিলে আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে।

গতকাল নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে শামীম এ কথা বলেন। তিনি বলেন, বিএনপি দেশের জনগণকে ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জনপ্রিয়তাকে ভয় পায়। সে কারণে তারা নির্বাচনের পথে না গিয়ে আবার ষড়যন্ত্রের পথে হাঁটা শুরু করেছে। এ দলটির জন্মই ষড়যন্ত্রের মধ্য দিয়ে। ষড়যন্ত্র ছাড়া কিছুই বোঝে না। অতীতে দেশের জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে, ভবিষ্যতেও করবে।

এনামুল হক শামীম উল্লেখ করেন, বিএনপি দুর্নীতি-লুটপাট এবং পরবর্তীতে জ্বালাও-পোড়াও সন্ত্রাসের কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা সরকার পতনের আন্দোলনের ডাক দিয়েছিল, কিন্তু জনগণ সাড়া দেয়নি। জনরোষের কারণে তারা আন্দোলন থেকে পিছু হটে।

এখন জনগণকে ভয় পায় বলেই আগামী নির্বাচনে অংশ না নিতে টালবাহানা শুরু করেছে।

জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে এ সভায় উপস্থিত ছিলেন জেলা সাধারণ সম্পাদক নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, এইচ এম ইব্রাহীম এমপি, মোরশেদ আলম এমপি, মামুনুর রশিদ কিরণ এমপি, আয়েশা ফেরদৌস এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. জাফর উল্যাহ, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, এনায়েত উল্যাহ, মিয়া মোহাম্মদ শাহজাহান, আবু তাহের ও খন্দকার রুহুল আমিন।

এই পাতার আরো খবর
up-arrow