Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
প্রকাশ : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:২৬
আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে : এরশাদ
নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। নির্বাচনের আগে জাতীয় পার্টির নেতৃত্বে ১০-১৫টি দলের জোট গঠন করা হবে।

তিনি বলেন, ‘দেশ ও জাতির স্বার্থেই আমাদের ক্ষমতায় যেতে হবে। ’ তিনি গতকাল বনানীতে দলীয় কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন। রংপুর জেলা যুবলীগ নেতা মোস্তফা সেলিম বেঙ্গলের নেতৃত্বে বিভিন্ন সংগঠনের শতাধিক নেতা-কর্মীর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় এরশাদ আরও বলেন, নিজেদের জন্য নয়, দেশ ও জাতির স্বার্থে জাতীয় পার্টিকে ক্ষমতায় যেতে হবে।

অতীতে জাতীয় পার্টি যেমন দেশকে সুশাসন ও সমৃদ্ধি দিয়েছে আগামীতেও গোটা জাতিকে স্বস্তি, শান্তি ও নিরাপত্তা দেওয়ার নিশ্চয়তা দিতে পারে। তাই জনগণ এখন জাতীয় পার্টিকেই তাদের আশা-ভরসার প্রতীক হিসেবে দেখতে শুরু করেছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, চেয়ারম্যানের উপদেষ্টা সৈয়দ দিদার বখত, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, মো. আরিফুর রহমান খান প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow