Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:১৪
ডিএনসিসি ওয়ান্ডারল্যান্ডের উদ্বোধন করলেন মেয়র আনিস
নিজস্ব প্রতিবেদক

শিশুদের বিনোদন চাহিদা পূরণে রাজধানীর শ্যামলীতে ডিএনসিসি ওয়ান্ডারল্যান্ডের উদ্বোধন করলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক। ৮০ দিন বন্ধ থাকার পর গতকাল শিশু মেলার নাম পরিবর্তন করে নতুন নামে এই বিনোদনকেন্দ্রের উদ্বোধন করেন মেয়র।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডিএনসিসি মেয়র বলেন, এই বিনোদনকেন্দ্রটির ইজারাদার ভায়া মিডিয়া বিজনেস সার্ভিসেস কয়েক বছরের ভাড়া পরিশোধ না করায় বেআইনি হিসেবে বন্ধ করে দেওয়া হয়েছিল। পরবর্তীতে উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী কমিটি গঠন করে নতুন করে চুক্তি করা হয়েছে। বিনোদনকেন্দ্রের আগে ভাড়া ছিল প্রতিমাসে ৪ হাজার ২৭ টাকা এখন কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ভাড়া নির্ধারণ করা হয়েছে ১ লাখ ১১ হাজার টাকা। ইজারাদাররা এই সিদ্ধান্ত মেনে নিয়েছেন এবং তারা আগের বাকি ভাড়া ও জরিমানা বাবদ ২১ লাখ ৮৫ হাজার টাকা পরিশোধ করেছেন। এক বছরের জন্য আমরা তাদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি এবং এক বছর পরে নতুন করে উন্মুক্তভাবে দরপত্র আহ্বান করা হবে।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে ভায়া মিডিয়া বিজনেস সার্ভিসেসের চেয়ারম্যান জি এম মোস্তাফিজুর রহমান বলেন, ব্যবসার জন্য নয় শিশুদের বিনোদনের জন্য আমরা এই বিনোদন কেন্দ্র খুলেছি। দুই সিটি করপোরেশন ভাগ হওয়ার পর কিছু আইনি জটিলতা তৈরি হয়েছিল। আমরা ডিএনসিসির শর্ত মেনে নতুন ভাবে এই বিনোদন কেন্দ্র চালু করেছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মেজবাহুল ইসলাম, প্রধান প্রকৌশলী সাঈদ আনোয়ারুল ইসলাম, প্রধান সম্পত্তি কর্মকর্তা আমিনুল ইসলাম, ডিএনসিসির ওয়ার্ড কাউন্সিলর মোবাশ্বের হোসেন, ইকবাল হোসেন তিতু প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow