Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:০২
শীর্ষ ২০টি দেশের একটি হওয়ার পথে হাঁটছে বাংলাদেশ
-------- শামীম ওসমান
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, শীর্ষ ২০টি দেশের অন্যতম হওয়ার পথে হাঁটছে বাংলাদেশ। তার বিশ্বাস, ২০-২৫ বছর পর টপ টোয়েন্টি কান্ট্রির কাতারে দাঁড়াবে এই দেশ।

তিনি বলেন, দেশ শেখ হাসিনার নেতৃত্বে সেদিকেই যাচ্ছে। শামীম ওসমান গতকাল দুপুরে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চবিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাষণ দিচ্ছিলেন। শিক্ষার্থীদের উদ্দেশ করে বলেন, তোমাদেরকে ভালো মানুষ হতে হবে। মা-বাবার কথা শুনে চলতে হবে। ভালো মানুষ হতে পারলে মানুষের সন্তুষ্টি অর্জন সম্ভব। আর মানুষের সন্তুষ্টি অর্জন করতে পারলে আল্লাহতায়ালা সন্তুষ্ট হন।

শিক্ষক-শিক্ষিকাদের মানুষ গড়ার কারিগর উল্লেখ করে শামীম ওসমান বলেন, আমাদের ক্ষমতা সীমিত। এ সীমিত ক্ষমতাকে কাজে লাগিয়ে আমাদের সন্তানদের এগিয়ে নিয়ে যেতে হবে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইয়াছিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরাফত উল্লাহ, নাসিকের ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, নাসিক ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, সংরক্ষিত নারী মাকছুদা মোজাফফর, মনোয়ারা বেগম, আয়েশা আক্তার দ্বীনা ও স্কুলের প্রধান শিক্ষক সাঈদুর রহমান।

এই পাতার আরো খবর
up-arrow