Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৪২
শেখ হাসিনা দেশ চালান শান্তির দর্শনে
——— যুবলীগ চেয়ারম্যান
নিজস্ব প্রতিবেদক
শেখ হাসিনা দেশ চালান শান্তির দর্শনে
র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ গতকাল অমর একুশে গ্রন্থমেলায় যুবজাগরণ স্টল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ —বাংলাদেশ প্রতিদিন

যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, শেখ হাসিনা রাষ্ট্রপরিচালনা করছেন তার শান্তির দর্শন দিয়ে। জনগণের ক্ষমতায়নের দর্শনের ভিত্তিতে তিনি দেশ পরিচালনা করছেন।

যে দর্শনের মূল কথা হলো সব সিদ্ধান্ত গ্রহণের কেন্দ্রে জনগণ। গতকাল অমর একুশে গ্রন্থমেলায় যুবজাগরণ স্টল পরিদর্শন শেষে সংক্ষিপ্ত আলোচনায় তিনি এ কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জনগণের সেবক হিসেবে গড়ে তোলার কাজ করেছেন। আর এ কারণেই আজ দেশের এই গুরুত্বপূর্ণ অংশটি মেধা, দক্ষতায় এক অনন্য উদাহরণ হয়েছে। জঙ্গিবাদ, সন্ত্রাস, নাশকতার বিরুদ্ধে বিগত চার-পাঁচ বছরে আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা সারা বিশ্বে অনুকরণীয়। এটা সম্ভব হয়েছে শেখ হাসিনার দৃঢ়চিত্ত নেতৃত্ব ও দিক নির্দেশনার কারণে। এই বাহিনীকে তিনি জনগণের কল্যাণে নিয়োজিত করেছেন। এটাই আজ দেশের শান্তির মূল ভিত্তি। এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরণ, স্থপতি নিখিল গুহ, যুগ্ম সম্পাদক মঞ্জুর আলম শাহীন, সাংগঠনিক সম্পাদক মুহা. বদিউল আলম প্রমুখ।

up-arrow