Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৫০
মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ মামলার অভিযোগ গঠন পিছিয়েছে
মাগুরা প্রতিনিধি

দেশব্যাপী আলোচিত মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ ও একজন নিহত হওয়ার ঘটনায় করা মামলার অভিযোগ (চার্জ) গঠন আবারও পিছিয়েছে। গতকাল মাগুরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ আরাফাত হোসেনের আদালতে অভিযোগ গঠনের দিন ধার্য ছিল।

মামলার পাঁচ আসামি অভিযোগ থেকে অব্যাহতির আবেদন করায় বিজ্ঞ বিচারক অভিযোগ গঠনের শুনানির তারিখ নতুন করে ২৮ মার্চ নির্ধারণ করেন। এ বিষয়ে মামলার বাদী রুবেল ভূঁইয়া জানান, এ নিয়ে শুনানির তারিখ তিন দফা পরিবর্তন করা হলো। প্রসঙ্গত, ২০১৫ সালের ২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজির টাকা ভাগাভাগি নিয়ে ক্ষমতাসীন দলের দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষে মমিন ভূঁইয়া নামে একজন নিহত হন।

এ সময় গর্ভের শিশুসহ নাজমা বেগম নামে এক গৃহবধূ গুলিবিদ্ধ হন। নিহত মোমিন ভূঁইয়ার ছেলে রুবেল ঘটনার তিন দিন পর ২৬ জুলাই মোমিন হত্যা ও মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনায় মাগুরা সদর থানায় ১৬ জনের নামে মামলা করেন। মামলার আসামিদের মধ্যে আজিবর নামে একজন পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। পরে পুলিশি তদন্তে অপর একজনের নাম বাদ পড়ে। আর নতুন করে অন্তর্ভুক্ত হয় তোতা, আয়নাল ও মুন্না নামের তিনজনের নাম। ২০১৫ সালের ৩০ নভেম্বর মোট ১৭ জনের নামে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

এই পাতার আরো খবর
up-arrow